ওয়ার্নারের বিদায়ী সিরিজে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

December 3, 2023
Image

সাদা বলের ক্যারিয়ারে আলো ছড়ালেও লাল বলের পারফরম্যাঞ্চে ভাটা পড়েছে ডেভিড ওয়ার্নারের। বেশ কয়েক বছর ধরেই টেস্ট ক্রিকেটে নিজেকে আর মেলে ধরতে পারছিলেন না তিনি। ২০১৯-২০ মৌসুমের পর থেকে লাল বলে তার গড় মাত্র ২৮ আর ২০২০ সালের পর পেয়েছেন মাত্র একটি সেঞ্চুরি। যে কারনে এই ফরম্যাট থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পরিকল্পনা করে রেখেছিলেন তিনি।

চলতি বছরের জুনের দিকে এই ওয়ার্নার জানিয়েছিলেন, ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি হবে তার ১২ বছরের ক্যারিয়ারের শেষ ম্যাচ।

বাঁহাতি এই ব্যাটারের আবদার রেখেছে অস্ট্রেলিয়া। তাকে বিদায় নেয়ার সুবর্ণ সুযোগ করে দিল দেশটির ক্রিকেট বোর্ড। পাকিস্তানের বিপক্ষে আসন্ন এই সিরিজের প্রথম টেস্টের জন্য ঘোষীত ১৪ সদস্যের দলে জায়গা পেয়েছেন দুর্দান্ত এক ওয়ানডে বিশ্বকাপ কাটানো এই অজি তারকা। পার্থে আগামী ১৪ ডিসেম্বর শুরু প্রথম টেস্ট। লাল বলের ক্যারিয়ারের শেষটা রাঙানোর অপেক্ষা তার।

এই সিরিজে বেঞ্চে থাকা ক্রিকেটারদের পরীক্ষা নিরীক্ষার সুযোগ দেখছেন অস্ট্রেলিয়ার নির্বাচক জর্জ বেইলি।

প্রথম টেস্টের অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মার্নাস লাবুশানে, স্টিভেন স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, স্কট বোলান্ড, ক্যামেরন গ্রিন ও ল্যান্স মরিস।

পূর্ববর্তী পোস্ট
চ্যাট ফিচারে এআই সুবিধা
পরবর্তী পোস্ট
প্যারাগুয়েতে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে পার্লামেন্ট সদস্যসহ নিহত ৪

Related Posts